মাছ ধরতে গিয়ে মিলল এক হাজার টাকার ৬৬ বান্ডিল

ডেস্ক রিপোর্ট :


লালমনিরহাটে সদর উপজেলায় একটি জলাশয়ে মাছ ধরতে গিয়ে ১ হাজার টাকার ৬৬টি বান্ডিল পান এক জেলে। পরে পুলিশকে জানালে পুলিশ এসে এসব টাকা উদ্ধার করেন।

বুধবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে শহরের খোর্দসাপটানা এলাকার ওই জলাশয়ের পাশের সড়কের একটি কালভার্টের নিচ থেকে এ টাকা উদ্ধার করা হয়।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, জেলখানা রোডের খোর্দসাপটানা ওই বিলে মাছ ধরতে যান এক ব্যক্তি। পরে একটি বস্তা দেখতে পেয়ে কাছে গেলে টাকা দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পানি থেকে এক হাজার টাকা নোটের ৬৬ বান্ডিল টাকা উদ্ধার করে। টাকাগুলোর পেছনে লেখা ছিল সাথী সংঘ, লাকী কুপন, ভাগ্য পরিবর্তন। ধারণা করা হচ্ছে, উদ্ধারকৃত সবগুলো জালটাকার নোট। হয়তোবা নির্বাচনী কাজে ব্যবহার করার জন্য আনা হয়েছে।

স্থানীয় আব্দুস সালাম (৪০) জানান, আমি পানির নিচ থেকে সব টাকা তুলেছি। উদ্ধার হওয়া সব টাকা আমি হাত দিয়ে নেড়ে দেখেছি। সবগুলোই জালটাকার নোট।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম জানান, আমরা পানির নিচ থেকে এক হাজার টাকা নোটের ৬৬টি বান্ডিল উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সবগুলোই জালটাকার নোট। এ বিষয়ে আমাদের উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।

তবে টাকায় লাকী কুপন লেখা বিষয়ে জানতে চাইলে তিনি জানান, পরীক্ষা-নিরীক্ষা শেষে দেখা যায়, কয়েকটা নোটে কুপন লেখা ছিল। বাকিগুলো জালটাকা।